সীমান্তে এক বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভারতীয় সীমান্ত এলাকা থেকে নাইমুল ইসলাম (২৫) নামে এক বাংলাদেশি যুবককে মাদকসহ ধরে নিয়ে গেছে ভারতীয় বিএসএফ।

মঙ্গলবার (১২ জুলাই) সকালে উপজেলা চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতি সীমান্ত এলাকার ৯১৩ নম্বর মেইন পিলার থেকে তাকে ধরে নিয়ে যায়।
নাইমুল ইসলাম ওই উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতি এলাকার আসাদুল ইসলামের ছেলে।
নাম প্রকাশ না করার শর্তে এলাকাবাসী জানান, নাইমুল ইসলাম দীর্ঘদিন থেকে ভারতীয় বিভিন্ন প্রকার মাদক কারবারের সঙ্গে জড়িত ছিল। ভারত থেকে মাদক নিয়ে এসে বাংলাদেশের বিভিন্ন মাদক কারবারিদের কাছে বিক্রি বিক্রয় করত। আজকেও সে মাদক নিয়ে আসার জন্য ভারতে গেলে ফেরার পথে ভারতীয় ৯১৩ নম্বর মেইন পিলারের কাছ থেকে চিত্রা ক্যাম্পের ৭৫ বিএসএফ ব্যাটালিয়নের সদস্যরা তাকে ফেন্সিডিলসহ ধরে নিয়ে যায়।
তারা আরও জানান, সীমান্ত এলাকার এসব মাদক কারবারিরা খুবই বিপদজনক। তাই তাদের ভয়ে কেউ কিছু বলার সাহস পায় না।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসুল বিটিসি নিউজকে বলেন, এখন পর্যন্ত এরকম কোনো তথ্য আমাদের জানা নেই, তবে খোঁজ নিয়ে পরে জানানো যাবে।
বর্ডার গার্ড বাংলাদেশ (১৫ বিজিবি)’র অধিনায়ক লে. কর্নেল আহমেদ বজলুর রহমান ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, এক বস্তা মাদকসহ এক বাংলাদেশি যুবককে ভারতীয় বিএসএফ ধরে নিয়ে গেছে বলে আমরা জানতে পেরেছি। ওই যুবক একজন মাদক কারবারের সঙ্গে জড়িত ছিলেন। এ বিষয়ে বিএসএফ’র সঙ্গে পরে কথা বলবেন বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.