রাজশাহী মহানগরীতে ইয়াবা-হেরোইন সহ গ্রেফতার-২

 

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে ২০০ পিস ইয়াবা ও ৫০ গ্রাম হেরোইন-সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে আরএমপির বোয়ালিয়া মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো: মো: ফয়সাল আহমেদ তুষার (৩৫) ও মো: জনি (৩৮)। ফয়সাল রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার তালাইমারির মৃত গোলাম মোস্তফার ছেলে এবং জনি একই এলাকার মৃত মতিউর রহমান মতিনের ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, গতকাল সোমবার (১১ জুলাই) রাত সাড়ে ১১টায়  উপ-পুলিশ কমিশনার জনাব মো: সাজিদ হোসেনের সার্বিক তত্ত্বাবধানে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মো: মাজহারুল ইসলাম এর নেতৃত্বে, এসআই মো: আবু হায়দার ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, তালাইমারি শহিদ মিনার এলাকায় দুই জন ব্যক্তি মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানার ঐ টিম রাত সাড়ে ১১টায় তালাইমারী শহিদ মিনার এলাকায় অভিযান পরিচালনা করে আসামি ফয়সাল ও জনিকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ২০০ পিস ইয়াবা ও ৫০ গ্রাম হেরোইন উদ্ধার হয়।
গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় মাদক, চোরাচালান ও অস্ত্র-সহ বিভিন্ন আইনে ১০টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক মোঃ রফিকুল আলমঅতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া), রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.