সান্তাহারে নারীসহ ৩ মাদক বিক্রেতা গ্রেফতার, কেজি গাঁজা-ট্যাপেন্টাডল উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: রাতে মাদক বিক্রি কালে মোছা: রুনা (৪৪), চাঁন মিয়া সরদার (৩৪) ও সুমন রহমান (৪৫) নামের তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার ও তাদের হেফাজত থেকে এক কেজি গাঁজা এবং ১০ পিস ট্যাপেন্টাডল উদ্ধার করেছে থানা পুলিশ।
বুধবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাত ১০ টায় সান্তাহার মালগুদাম মসজিদের উত্তর পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মোছা রুনা সান্তাহার রানিং রুম পোষ্ট অফিস পাড়ার মৃত রফিকুল ইসলাম রফিকের স্ত্রী, চাঁন মিয়া মালশন গ্রামের মংলা সরদারের ছেলে ও সুমন রহমান দুপচাঁচিয়া উপজেলার শ্রীপুর গ্রামের ছোলায়মান আলীর ছেলে।
এ ব্যাপারে আদমদীঘি থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা হয়েছে।
পুলিশ জানায়, বুধবার দিবারাত ১০ টায় সান্তাহার মালগুদাম মসজিদের উত্তর পাশে মাদক বেচাকেনা চলছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে এস আই তারেক হোসেন ফোর্সসহ উল্লেখিত স্থানে অভিযান চালান। সেখানে গাঁজা বিক্রি কালে ওই দুইজনকে আটক করা হয়। এসময় মোছা: রুনার হেফাজত থেকে ৯০০ গ্রাম ও চাঁন সরদারের হেফাজত থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া একই রামে আদমদীঘির মুরইল বাজার এলাকা থেকে সুমন রহমানকে গ্রেফতার ও তার হেফাজত থেকে ১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।
মামলার তদন্তকারি এসআই প্রদীপ কুমার বিটিসি নিউজকে জানান, গ্রেফতারকৃত নারীসহ দুই মাদককারবারিকে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.