সাংসদ একাব্বর হোসেন আর নেই

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের টানা চারবারের সংসদ সদস্য, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ একাব্বর হোসেন এমপি ইন্তেকাল (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুর দুইটার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। একাব্বর হোসেনের স্ত্রী ঝর্ণা হোসেন তথ্যটি নিশ্চিত করেছেন।
ঝর্ণা হোসেন জানান- তার স্বামী (একাব্বর হোসেন) দীর্ঘদিন যাবৎ কিডনিসহ নানারকম জটিল রোগে ভুগছিলেন। গত ১৬ অক্টোবর তিনি ব্রেইন স্ট্রোক করেন। পরে তাকে সি এম এইচ এ-তে ভর্তি করা হয়।
সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে জ্বনাব একাব্বর হোসেন স্ত্রী, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
একাব্বর হোসেন এমপি ১৯৫৬ সালে মির্জাপুর উপজেলার পোষ্টকামুরী গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম আলহাজ্ব ওয়াজ উদ্দিন এবং মাতার নাম রেজিয়া বেগম। তিনি ১৯৭৭ সালে ঢাকা থেকে বি এস এস (সম্মান)এবং ১৯৭৮ সালে এম এস এস ডিগ্রি অর্জন করেন। একাব্বর হোসেন ২০০১ সালে অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে প্রথমবার জয়লাভ করেন। এরপর ২০০৮,২০১৪ এবং ২০১৮ সালের নবম, দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করে পরপর বিজয়ী হন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.