সম্মানী ভাতার অর্থে দুই সড়ক মেরামত সান্তাহার পৌর মেয়র ও কাউন্সিলরদের মহতি উদ্যোগ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে আদমদীঘির সান্তাহার পৌরসভা এলাকার জনগনের চলাচলে দুর্ভোগ লাঘবে পৌর মেয়র ও কাউন্সিলরগন এক মহতি উদ্যোগ গ্রহন করেছেন। তারা এক মাসের সম্মানী ভাতা নিজেরা গ্রহন না করে ওই অর্থ দিয়ে দুইটি সড়ক মেরামতের কাজ করছেন। এই দুটি সড়কের মেরামত কাজ সম্পন্ন করায় পৌরবাসিদের স্বস্তি ফিরে এসছে।
আদমদীঘির সান্তাহার পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু জানান, পৌরসভা এলাকার রেলগেট থেকে হার্ভে স্কুল হয়ে সাইলো সড়ক পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার ও পৌরসভা গেট থেকে হবির মোড় সড়ক পর্যন্ত ১ কিলোমিটার এই দুই সড়কের পাকা কাপেটিং উঠে যানবাহনসহ সাধারণ মানুষের চলাচলে প্রায় অযোগ্য হয়ে পড়েছিল। কিন্তু সরকারি ভাবে পর্যাপ্ত বরাদ্দ না থাকায় তা দীর্ঘ দিনেও সংস্কার করা সম্ভব হয়নি।
বর্তমানে পবিত্র ঈদুল ফিতরে জনসাধারণ ও যানবাহন চলাচলে যাতে কোন দুর্ভোগ পোহাতে না হয় এজন্য পৌরসভার কাউন্সিলরদের সাথে মতবিনিময় করে মেয়র ও কাউন্সিলরদের এক মাসের সম্মানী ভাতার অর্থ নিজেরা গ্রহন না করে সেই অর্থ দিয়ে এই দুই সড়ক মেরামত কাজ করার উদ্যোগ গ্রহন করা হয়।
সেই মোতাবেক গত ১৭ এপ্রিল থেকে হার্ভে স্কুল সড়কে কাজ শুরু করা হয় এবং আজ ২১ এপ্রিল বৃহস্পতিবার পৌরসভা সড়কে মেরামত কাজ সন্ধ্যা নাগাদ কাজ শেষ হবে। এ কাজে তিন লক্ষাধিক টাকা ব্যয় ধরা হয়েছে বলে তিনি দাবী করেন।
এদিকে সান্তাহার পৌরসভার জনগুরুত্বপুর্ন এই দুই সড়ক মেরামতের কাজ শেষ হওয়ায় যানবাহন ও শতশত পৌরবাসির চলাচলে দুর্ভোগ অনেকটাই লাঘব হবে এমনটাই দাবী করেন সান্তাহার পৌরবাসি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.