আদমদীঘিতে গৃহবধু ধর্ষনের চেষ্টা অভিযোগে মেম্বারসহ দুইজনের বিরুদ্ধে মামলা

প্রতীকী ছবি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে গৃহবধুকে ধর্ষনের চেষ্টা ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গত ১৯ এপ্রিল বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন আইন আদালত-১ এ আদমদীঘির ছোট চাটখইর হিন্দুপাড়ার ভিকটিম নিজেই বাদি হয়ে একই গ্রামের শামসুল হকের ছেলে নসরতপুর ইউপি সদস্য আবুল কাশেম (৪০) ও অজয় চন্দ্র বর্মনের ছেলে মিঠুন (৩৫) কে অভিযুক্ত আসামী করে এই মামলা দায়ের করেন।

আদালত বাদিনীর অভিযোগ আমলে নিয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য আদমদীঘি উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাকে নির্দেশ প্রদান করেন।
মামলা সুত্রে জানাযায়, আদমদীঘির ছোট চাটখইর গ্রামের বিবাদী আবুল কাশেম ও মিঠু ওই গৃহবধুর বাড়িতে যাওয়া আসা ও স্বামীর রিক্সাভ্যান যোগে বাজারে যাওয়া আসা করতো। সেই সুবাদে বাদিনীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিলে বিষয়টি স্বামী ও গ্রামবাসিদের জানায়।
এরপর গত ১০ এপ্রিল বাদিনীর স্বামী বাড়িতে না থাকার সুযোগে রাত সাড়ে ৮টায় আসামীরা বাদিনীর ঘরে ঢুকে চাকুর ভয় দেখিয়ে ধর্ষনের চেষ্টা করে। এসময় বাদিনী চিৎকার দিলে প্রতিবেশিরা এগিয়ে আসায় ধর্ষনের চেষ্টাকারিরা পালিয়ে যায়।
এদিকে মামলা দায়েরের খবর পেয়ে আসামীরা বাদিনী ও তার স্বশুড়কে মামলা তুলে নিতে চাপ ও হুমকি প্রদান করছে বলে বাদিনী সাংবাদিকদের নিকট অভিযোগ করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.