সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বাগাতিপাড়া উপজেলা ও পৌর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন


নাটোর প্রতিনিধি: সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নাটোরের বাগাতিপাড়া উপজেলা ও পৌর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
আজ রবিবার সকাল ১০ টার দিকে বাগাতিপাড়া উপজেলা জাতীয় পার্টির মালঞ্চি রেলগেট সংলগ্ন অস্থায়ী কার্যালয়ে সভাপতি আব্দুল গণির সভপতিত্বে এই কমিটি গঠন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উপজেলা ও পৌরসভার সদস্যগণের উপস্থিতিতে উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক হয়েছেন আব্দুল গণি ও যুগ্ন আহ্বায়ক আব্দুল খালেক। পৌর জাতীয় পার্টির আহ্বায়ক আবুল কালাম ও যুগ্ন আহ্বায়ক আসাদুজ্জামান লালন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক এম.পি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আবু তালহা, বিষেশ অতিথি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ন সংগঠনিক সম্পাদক ও জেলা কমিটির আহ্বায়ক আলাউদ্দিন মৃধা এবং কেন্দ্রীয় কমিটির সদস্য আশরাফুল আলম খান ডাবলু।
প্রধান অতিথি তার ভার্চুয়ালী বক্তব্যে কমিটির সকল সদস্যদের স্বাগত জানিয়ে জাতীয় পার্টিকে সাংগঠনিক ভাবে আরও শক্তিশালী করার লক্ষে দিক নির্দেশনা মূলক পরামর্শ দেন। এ সময় সকল সদস্যের সর্বসম্মতিক্রমে আহ্বায়ক ও যুগ্ন আহ্বায়ক সহ ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা ও পৌর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন সম্পন্ন হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.