শ্রম প্রতিমন্ত্রীর ভাগ্নে ইয়াবাসহ আটক, ৫ মাসের কারাদণ্ড

খুলনা ব্যুরো: খুলনা-৩ আসনের সংসদ সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের মেজো বোন নার্গিস বেগমের বাড়িতে অভিযান চালিয়েছে জেলা প্রশাসন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স।
গতকাল বুধবার (২৪ আগস্ট) সন্ধ্যায় নগরীর দৌলতপুর থানার আঞ্জুমান রোডে নার্গিস বেগমের বাড়িতে এ অভিযান চালানো হয়। এ সময় শ্রম প্রতিমন্ত্রীর ভাগ্নে আরিফুজ্জামান রূপমকে ১৮ পিস ইয়াবাসহ আটক করা হয়।
স্থানীয় লোকজন জানান, রূপম দীর্ঘদিনের প্রবাস জীবন শেষে কিছুদিন আগে দেশে ফিরে আসেন। এরপর তিনি মাদকাসক্ত হয়ে পড়েন। কিন্তু প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মিজানুর রহমান জানান, বুধবার সন্ধ্যায় নগরীর দৌলতপুর থানার আঞ্জুমান রোডের একটি বাড়িতে অভিযান চালানো হয়। সেখান থেকে আরিফুজ্জামান রূপমকে ১৮ পিস ইয়াবা ও ইয়াবা খাওয়ার সরঞ্জামসহ আটক করা হয়।
অভিযানে থাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হামিদা মুস্তফা তাকে ৫ মাসের কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ড প্রদান করেন। আরিফুজ্জামান রূপমের পরিবার তাৎক্ষণিকভাবে জরিমানার টাকা প্রদান করে।
দৌলতপুর থানা পুলিশ জানায়, আটক রূপম শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের ভাগ্নে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.