শিবগঞ্জ পৌরসভার নৌকার মাঝি হলেন বিশিষ্ট সমাজসেবক সৈয়দ মনিরুল ইসলাম

বিশেষ প্রতিনিধি: সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আসন্ন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ মনিরুল ইসলাম।
গতকাল বুধবার (১৩ জানুয়ারী) ২০২১ ইং আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড এই তথ্যটি নিশ্চিত করেছে।
এ ব্যাপারে সৈয়দ মনিরুল ইসলাম এর সাথে কথা হলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় আল্লাহ্পাকের দরবারে হাজারো শুকরিয়া আদায় করছি। সেই সাথে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী মাতা শেখ হাসিনা’সহ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সদস্যবৃন্দের প্রতি।
সৈয়দ মনিরুল ইসলাম আরও বলেন, আশা করছি শিবগঞ্জ পৌরবাসী আমাকে মেয়র পদে নির্বাচিত করে আধুনিক পৌর শহর গড়ার সুযোগ করে দেবেন। তফসিল অনুযায়ী, শিবগঞ্জ পৌরসভা নির্বাচন আগামী ১৪ ফেব্রুয়ারি ২০২১ ইং ঘোষিত তফসিল অনুযায়ী ভোট অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, সৈয়দ মনিরুল ইসলাম একজন বীর-মুক্তিযোদ্ধার সন্তান, তিনি বর্তমান শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সৈয়দ নজরুল ইসলাম ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মানবতার ফেরিওয়ালা নামে পরিচিত সৈয়দ নুরুল ইসলাম (বিপিএম) বার পিপিএম এর আপন ছোট ভাই। তারা পারিবারিক ভাবেই দেশ ও জাতির কল্যান সাধনের পাশাপাশি বিপন্ন মানুষের পাশে মানবতার হাত বাড়িয়ে দিয়ে এলাকার আপমর জনতার হৃদয়ে স্থান করে নিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.