শহীদ এএইচএম কামারুজ্জামান স্মৃতি ১ম রাগবি লীগের ফলাফল

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে শহীদ এএইচএম কামারুজ্জামান স্মৃতি ১ম রাগবি লীগের শেষ খেলা অনুষ্টিত হয়েছে। রাগবি প্রিমিয়ার ডিভিশনে সর্বোচ্চ পয়েন্ট পেয়ে সিটি বক্সি ক্লাব চ্যাম্পিয়ন ও প্র্যাভিস স্পোটিং ক্লাব রানারআপ হয়েছে। রাগবি প্রথম বিভাগে সমান পয়েন্ট অর্জন করায় শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ ও ইসলাম স্পোর্টিং ক্লাবকে কর্তৃপক্ষ যুগ্ম-চ্যাম্পিয়ন ঘোষনা করা হয়েছে।
মঙ্গলবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কল্যাণ চৌধুরী।
এ আগে তিনি বলেন এটি নতুন খেলা আর এই আয়োজন আমাদের গর্বের বিষয় কারন আমরাই ৬৪ জেলার মধ্যে রাগবি প্রিমিয়ার লীগ চালু করেছি ও আজ তার সফল সমাপ্তি হলো। নতুন এই আয়োজনে কিছু ত্রুটিবিচ্চুতি ঘটতে পারে তাই বলে কারো মন খারাপ করা যাবেনা তবে ভবিষ্যতে এই খেলা বেগবান হয় সে দিকে দৃষ্টি রাখা হবে ও জেলা প্রতিটি ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে আয়োজন করা হবে।
রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল আলম বেল্টু রাজশাহী সিটি কর্পোরেশনের চীফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার মোঃ আজিজুর রহমান।
সুভেচ্ছা বক্তব্যে দেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী। এ সময় বাংলাদেশ রাগবি ফেডারেশনের সিইও নাজমুস সাকিব, রাগবি সমিতির সদস্য সচিব মোঃ সাইফুজ্জামান বাচ্চুসহ অন্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.