বাগমারায় আ’লীগের প্রার্থী আবুল কালামের পথসভা অনুষ্ঠিত


বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪(বাগমারা) আসনের আওয়ামী লীগের প্রার্থী আবুল কালাম আজাদ দলীয় মনোনয়ন পেয়ে মঙ্গলবার উপজেলা সদর ভবানীগঞ্জ স্থানীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন।
মঙ্গলবার দুপুরে তিনি ঢাকা হতে বিমানযোগে রাজশাহীতে পৌঁছান। এ সময় স্থানীয় নেতা-কর্মীসহ প্রায় দুই হাজার মোটরসাইকেল ও মাইক্রোবাস নিয়ে শোভাযাত্রায় তিনি উপজেলা হেডকোয়ার্টাার ভবানীগঞ্জে আসেন। এর আগে তিনি রাজশাহীতে শহীদ এ এইচ এম কামারুজ্জামানের সমাধিতে পুস্পস্তবক অর্পন করেন।
বিকেলে তিনি এলাকায় পৌছলে তাকে ফুলের তোড়া দিয়ে নেতাকর্মীরা শুভেচ্ছা জানায়। পরে ভবানীগঞ্জ আলুহাটায় দলীয় নেতা-কর্মী ও এলাকার লোকজনের সঙ্গে এক মত বিনিময় বক্তব্য দেন।
ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম মামুনুর রশিদের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, আ’লীগ নেতা রাবির সাবেক অধ্যাপক পিএম শফিকুল ইসলাম, তাহেরপুর পৌর আ’লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর, ভবানীগঞ্জ পৌর আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মাহাবুবুর রহমান, বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারন সম্পাদক জাফর ইকবাল প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.