শরণখোলায় সংবাদ সম্মেলন : অভিযোগ অস্বীকার করে নারী ইউপি সদস্যের

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলার সাউথখালী ইউনিয়নের ইউপি সদস্য আরিফুনাহার বিউটির বিরুদ্ধে ফেয়ার প্রাইজের চাল আত্মসাতের ঘটনা সম্পূর্ণ মিথ্যা ও বিত্তিহীন বলে দাবী করছেন তিনি। নির্বাচনে পরাজিত প্রতিপক্ষ মোসাঃ নাছিমা বেগম তাকে ফাসাত মিথ্যা অভিযাগ দায়ের করেছেন।

আজ বহস্পতিবার সকাল ১০ টায় শরণখোলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মলনে তিনি এ বক্তব্য তুলে ধরেন।

আরিফুনাহার বিউটি লিখিত বক্তব্যে বলেন, আমার নিবার্চনী প্রতিদ্বদ্বী নাছিমা বেগম পরাজিত হওয়ার জ্বালা সহ্য করতে না পেরে হিংসাত্বক মনোভাব নিয়ে আমার বিরুদ্ধ মিথ্যা-কাল্পনিক ও বানোয়াট তথ্য দিয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তার কাছে অভিযোগ করেছেন। অভিযোগে যেসব সুবিধাভাগীর চাল আত্মসাতর কথা বলা হয়েছে তারা প্রতিমাসে চাল উত্তোলন করে ভাগ করেছেন। যার প্রমাণ হিসেবে ওই সকল সুবিধাভোগীরা লিখিত প্রত্যয়ন পত্র দিয়ে স্বীকার করেছেন।

এছাড়া ১৮জন সুবিধাভোগীর কার্ড হারিয়ে ফেলায় তার পরিবর্তে তাদের জাতীয় পরিচয় পত্রের ফটোকপি জমা দিয়ে চাল উত্তালন করেছেন। যেখান ইউনিয়ন পরিষদর চেয়ারম্যানর স্বাক্ষর রয়েছে।

এব্যাপারে শরণখোলার সাউথখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাঃ মোজাম্মেল হোসেন বলেন, উপজেলা নিবার্হী কর্মকর্তার নির্দেশনা অনুযায়ী যারা একাধিক সরকারী সহায়তা পায় তাদের নাম ফেয়ার প্রাইজের তালিকা থেকে বাদ দিয়ে যাদের কার্ড নাই তাদের নতুন তালিকায় অন্তর্ভুক্ত করে চাল দেওয়া হয়েছে। এখানে ইউপি সদস্যের কোন দোষ নই।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.