শতবর্ষী গাছ কাটা বন্ধের দাবিতে রাজশাহী কারাগারের সামনে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে আন্দোলনের মুখে শতবর্ষী গাছ কাটা বন্ধ হলেও আবারো গাছ কাটা শুরু করেছে। এর প্রতিবাদে আজ বুধবার বেলা ১১টার দিকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে পরিবেশবাদী আন্দোলনকারী সংগঠন পরিবেশ আন্দোলন ঐক্য পরিষদ, রাজশাহী।

মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন স্বাধীনতা চর্চা কেন্দ্রের আহ্বায়ক ডা. মাহফুজুর রহমান রাজ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পরিচ্ছন্ন রাজশাহীর আহবায়ক রফিকুল হক সেন্টু। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’র আহ্বায়ক ও রাজশাহী প্রেসক্লাব সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, নিউ ডিগ্রী কলেজের সাবেক ভিপি রায়হান উদ্দিন হালিম, বিশিষ্ট সমাজসেবক বিপুল রহমান, নবজাগরণ ছাত্রসমাজের আহ্বায়ক তামিম সিরাজী, আমি রাজশাহীর আহবায়ক সাবেক ছাত্রনেতা আশিক হোসেন, সাবেক ছাত্রনেতা জুলফিকার আলী ভুট্টো, হ্যাপিক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান প্রমুখ। মানববন্ধন কর্মসূচি পরিচালনা করেন সাবেক ছাত্রনেতা আবু সুফিয়ান বাবু ।

এ সময় বক্তারা অবিলম্বে পরিবেশ বিধ্বংসী গাছ কাটার গণবিরোধী টেন্ডার বাতিল এবং সিনিয়র জেল সুপার হালিমা খাতুন এর অপসারণ ও তার সকল অপকর্মের তদন্ত ও বিচার দাবি করেন।

সংবাদ প্রেরক এসএম আতিক।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.