র‍্যাব-৫ সিপিসি-২ নাটোরের চলমান অভিযানে ইয়াবা সহ আটক-০২ 

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, এর আওতাধীন সিপিসি-২ নাটোর ক্যাম্পের অপারেশনিক চৌকস দল কাম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিনের নেতৃত্বে গতকাল শনিবার (১৭ই এপ্রিল) ২০২১ ইং তারিখ সন্ধার পূর্বমুহূর্তে পনে ০৬ ঘটিকার দিকে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।
অপারেশনটি, রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন গাবিন্দনগর গ্রামস্থ এলাকায় পরিচালনা করে যথাক্রমে, (ক) ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, (খ) ০২ টি মোবাইল ফোন, (গ) ০৪টি সিম কার্ড, (ঘ) ০১টি মেমোরী কার্ড উদ্ধার করেন। অভিযানে আটককৃত মাদক কারবারি আসামীরা হলো, ১। মোঃ আক্কাস আলী (৩৩), পিতা- মোঃ আয়াতুল্লাহ মন্ডল, ২। মোঃ আব্দুস সাত্তার (৪৫), পিতা- মৃত রমজান আলী, উভয়ের সাং- গোবিন্দনগর, থানা- পুঠিয়া, জেলা- রাজশাহী।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক কারবারিরা তাদের কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও আলামত সমূহ নিজেদের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সমূহ’সহ ০২ জন মাদক কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্প থেকে আজ রবিবার (১৮ই এপ্রিল) ২০২১ ইং রাত্রি ১২টা ০৩ মিনিটের দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে ই-মেইল যোগে  বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.