র‍্যাব-৫, এর অভিযানে মাদকদ্রব্য গাঁজা উদ্ধার, ০১ মাদক কারবারি গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল আজ মঙ্গলবার (০৯ মার্চ) ২০২১ ইং তারিখ সন্ধা বেলা ১১ ঘটিকার সময় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালীন সময় অবৈধ মাদকদ্রব্য গাঁজা ও অন্যান্য আলামত’সহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হন।
অপারেশনটি, রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানাধীন তকিপুর এলাকায় পরিচালনা করে যথাক্রমে, (ক) ০১ কেজি গাঁজা, (খ) ০১টি মোবাইল ফোন, (গ) ০২টি সিমকার্ড, (গ) ০১টি মেমোরি কার্ড উদ্ধার করা হয়। অভিযানে গ্রেফতারকৃত মাদক কারবারি হলো, মোঃ তারিক ইসলাম (২৩) পিতা- মোঃ মাজেদ আলী, সাং- টাংগন, থানা- কাটাখালী, মহানগর রাজশাহী।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক কারবারিরা তাদের কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও আলামত সমূহ নিজেদের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজশাহী মহানগর এয়ারর্পোট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও আলামত জব্দ’সহ ০১ জন মাদক কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে আজ মঙ্গলবার (০৯ মার্চ) ২০২১ ইং বিকেল ৪টা ১৫ মিনিটের দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.