র‍্যাব-৫ এর অভিযানে ফেন্সিডিল সহ ০১ মাদক কারবারি গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃখলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী’সহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশনিক দল গতকাল সোমবার (২৫ অক্টোবর ২০২১ ইং তারিখ দিবাগত-রাত ০৯ টা ৩০ ঘটিকায় গোয়েন্দা তথ্যরে ভিত্তিতে রাজশাহী জেলার চারঘাট মডেল থানাধীন ময়নার শাখা গ্রামে একটি মাদক বিরাধী অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় গ্রেফতারকৃত মাদক কারবারির হেফাজত হতে যথাক্রমে, (ক) ফেন্সিডিল ৩০ বোতল, (খ) বাজারের ব্যাগ- ০১ টি উদ্ধার পূর্বক, মাদক কারবারি মোঃ মিঠুন আলী (২৫), পিতা- মোঃ মোবারক আলী, সাং- মাক্তারপুর, থানা- চারঘাট, জেলা- রাজশাহী। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে তিন’জন মাদক কারবারি পালিয়ে যায়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মিঠুন আলী (২৫) জানায় যে, সে এবং পলাতক আসামীগণ পরস্পর যোগসাজসে জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল (মাদক) অবৈধভাব সংগ্রহ করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়াছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে। এ ঘটনায় রাজশাহী জেলার চারঘাট মডেল থানায় ধৃত আসামী মোঃ মিঠুন আলী (২৫) সহ পলাতক ০৩ জনের নামে দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত ৫,৭২৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক ০৩ মাদক কারবারি আসামীকে গ্রেফতারের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প কতৃক আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) ২০২১ ইং তারিখ ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
ইতোমধ্যেই র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতার বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি তাদের অভিযান চলমান রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.