রিকসার চেইন দিয়ে ৭০বছরের বৃদ্ধকে রাস্তায় ফেলে পেটালেন দুই ভাতিজা

কুমিল্লা ব্যুরো: রিকসার চেইন দিয়ে এক বৃদ্ধকে পিটিয়েছে দুই ভাই। কুমিল্লার মনোহরগঞ্জে এ ঘটনায় মাঈন উদ্দিন নামের বড় ভাই তার বৃদ্ধ চাচা নূরুল আমিনকে (৭০) ধরে রেখেছিলেন। আর তাকে পেটাচ্ছিলেন মনির হোসেন। তাদের বিরুদ্ধে মনোহরগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

এ ঘটনার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। মারধরের শিকার নূরুল আমিন ও তার দুই ভাতিজা মাঈন-মনির মনোহরগঞ্জ উপজেলার বাইশগাঁও ইউনিয়নের ফুলপুকুরিয়া গ্রামে বাসিন্দা। সম্পত্তির বিরোধ নিয়ে তারা চাচাকে মারধর করেন বলে জানায় স্থানীয়রা।  মাঈন-মনিরের বাবার নাম খোরশেদ আলম।

প্রত্যক্ষদর্শীরা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গত মঙ্গলবার (০২ জুন) ফুলপুকুরিয়া গ্রামের মান্দারগাঁও বাজারের পাশে মনোহরগঞ্জ উপজেলা সড়কের ওপর ফেলে নিজের চাচাকে পেটার তারা।

মনোহরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুল কবির এসব তথ্য বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, নূরুল আমিন ও তার ভাই খোরশেদ আলমের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পত্তির দ্বন্দ্ব রয়েছে। পুকুরের পানি সেচ এবং মাছ নিয়ে নতুন দ্বন্দ্বের জেরে নূরুলকে একা পেয়ে সড়কের ওপর রিকসার চেইন দিয়ে পিটিয়ে আহত করে তার ভাতিজা মাঈন ও মনির। এ ঘটনাটি রাসেল নামে স্থানীয় ভিডিও করে সামাজিকমাধ্যমে ছড়িয়ে দেয়। তা ছাড়া ওই ঘটনায় তিনিও সম্পৃক্ত ছিল।

মাহবুবুল কবির আরও জানান, রাসেলকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আগেও থানায় চুরির মামলা রয়েছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়। মাঈন, মনির ও তাদের বাবা খোরশেদ আলমসহ ৪জনের বিরুদ্ধে মামলা করেছেন নূরুল আমিন। আসামীরা পালাতক রয়েছে। জড়িতদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা করছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুমিল্লা ব্যুরো আব্দুল্লাহ আল মানছুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.