ডাক্তার আনোয়ার হোসেনের মৃত্যুতে উজিরপুর প্রেসক্লাবের শোক

উজিরপুর প্রতিনিধি: বরিশালের দৈনিক আজকাল ও দক্ষিণাঞ্চল পত্রিকার সম্পাদক, প্রকাশক, রাহাত আনোয়ার হাসপাতালের সত্ত্বাধিকারী, ঝালকাঠী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাক্তার আনোয়ার হোসেন দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট নিয়ে ঢাকা হাসপাতালে চিকিৎসাধীন ছিল।
আজ মঙ্গলবার (৯ জুন) ভোর ৩ টার দিকে তিনি মারা যান। যোহরবাদ ঝালকাঠীর নাক্তা গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার অকাল মৃত্যুতে শোকাহত পরিবার এবং দেশের সকল সাংবাদিক, ডাক্তারসহ বরিশাল জুড়ে শোকের মাতম বইছে।
মৃত ডাক্তার আনোয়ারের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারকে গভীর সমবেদনা জানান উজিরপুর প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় দৈনিক আমাদের সময়, বিটিসি নিউজ এবং দৈনিক আজকাল পত্রিকার উজিরপুর উপজেলা প্রতিনিধি আঃ রহিম সরদার।
এছাড়াও শোক প্রকাশ করেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ হেমায়েত উদ্দিন, মহাসিন মিঞা লিটন, সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম, মোঃ খবির উদ্দিন হাওলাদার, নাসির উদ্দিন বালী,সাধারণ সম্পাদক ও দৈনিক দক্ষিণাঞ্চল পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম শিপন, যুগ্ন সম্পাদক মোঃ নাসির শরীফ, কোষাধক্ষ্য মিজানুর রহমান রনি, দপ্তর সম্পাদক মাহবুবুর রহমান, প্রচার সম্পাদক নাজমুল হক মুন্না, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমদাদুল কাশেম সেন্টু,সদস্য গিয়াস উদ্দিন বেপারী, সৈয়দ নাজমুল ইসলাম, রফিকুল ইসলাম, কাওছার হোসেন, ভবতোষ চক্রবর্তী, সাংবাদিক বিএম রবিউল ইসলাম প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.