জলঢাকায় নবাগত ইউএনও’র সাথে রিপোর্টার্স ইউনিটির সৌজন্য সাক্ষাৎ

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন জলঢাকা রিপোর্টার্স ইউনিটির নব গঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।
গতকাল সোমবার উপজেলা নির্বাহী অফিস কার্যালয়ে ফুলের তোরা দিয়ে নবাগত ইউএনওকে স্বাগত জানান দৈনিক বর্তমানের উপজেলা প্রতিনিধিও রিপোটার্স ইউনিটির বর্তমান আহবায়ক রাশেদুজ্জামান সুমন,দৈনিক আমার সংবাদ এর উপজেলা প্রতিনিধি ও যুগ্ন আহবায়ক ফরহাদ হোসেন, দৈনিক একুশের বানীর স্টাফ রিপোটার নীলফামারী ও যুগ্ন আহবায়ক মশিয়ার রহমান, দৈনিক মানব বার্তা ও বিটিসি নিউজ এর উপজেলা প্রতিনিধি ও যুগ্ন আহবায়ক এরশাদ আলম,দৈনিক ভোরের ডাক উপজেলা প্রতিনিধি ও যুগ্ন আহবায়ক কৃঞ্চ চন্দ্র রায়,দৈনিক সংবাদ এর উপজেলা প্রতিনিধি ও রিপোটার্স ইউনিটির সাবেক সভাপতি মিত্তুন রায়, জনপ্রিয় অন-লাইন পোর্টাল জলচিত্র এর প্রকাশ ও সম্পাদক মাহবুব নোমান সহ ইউনিটির সদস্য বৃন্দ।
সৌজন্য সাক্ষাৎকারে উপস্থিত সকল সাংবাদিকদের উদ্দেশ্যে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান বলেন ভাল কাজের জন্য সকলের সহযোগিতা চাই। আমি ভাল ও সরকারের উন্নয়ন মূলক কাজ বাস্তবায়নের জন্য বদ্ধপরিকর।
আজকে যেমন ভালবাসা পেলাম, চলে যাওয়ার সময় যেন এমন ভালবাসা নিয়ে যেতে পারি। যে কোন প্রয়োজনে মানুষ আমার কাছে আসবে,আমি চেষ্টা করবো তাদের সমস্যা সমাধান করা জন্য। সকলের জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.