রাজশাহী মহানগর যুবদল নেতা রিটনের দুঃস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন আজ শনিবার বিকেলে নগরীর ১৮ ও ১৯ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে অসহায় ও দুঃস্থদের মধ্যে, খাদ্য সামগ্রী বিতরণ করেন।

যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকুর নির্দেশে গত সপ্তাহ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ডে যুবদলের উদ্যেগে এই কর্মসূচী পালন করা হচ্ছে। চন্দ্রিমা থানা যুবদলের আয়োজনে অত্র ওয়ার্ডের ছোট বনগ্রাম স্কুল মোড়, শিরোইল কলোনীর ৩নং গলি ও খাদ্য গোডাউন এলাকার মোট ১০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সাংগঠনিক ১৯ নং ওয়ার্ড বিএনপি’র সহ-সভাপতি সাজ্জাদ এবং সাধারণ সম্পাদক, ১৯ নং ওয়ার্ড বিএনপি’র সাংগঠনিক সাম্পাদক টিটু, রাজশাহী মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আমিন, সহ সাধারণ সম্পাদক আব্দুল মমিন, সহ ধর্ম বিষয়ক সম্পাদক মেরাজ, চন্দ্রিমা থানা যুবদলের আহবায়ক ফাইজুল হক ফাহি, যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম জনি, আমিন, রিয়াজ উদ্দিন ও তানভীর আহম্মেদ হীরা, বোয়ালিয়া পশ্চিম যুবদলের আহবায়ক সালাউদ্দিন বিপ্লব, যুগ্ম আহবায়ক এ.এইচ.এম শফিক মাহমুদ তন্ময়, শাহ্ মখ্দুম থানা যুবদলের আহবায়ক নাসিম খান, যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম রফিক, হাসিবুল হাসান, সাইফুল ও সুমন সরদার, মতিহার থানা দক্ষিণ যুবদলের যুগ্ম সম্পাদক তন্ময় মোল্লা, সাবেক সাংগঠনিক সম্পাদক পিনু, যুবনেতা জয়নাল, শাহজাহান বাবু, শাহ আলম বাবু, নসিব শাহ হাসান, জনি, মামুন ও মিজানুর।

এছাড়াও মহানগর ছাত্রদলের সহ-সভাপতি মিনার, চন্দ্রিমা থানা ছাত্রদলের সাবেক সভাপতি হাফিজ বাবু, ছাত্র নেতা আনিস, কাওসার, হৃদয় ও আজমাইলসহ যুবদল ও ছাত্রদলের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.