রাজশাহী মহানগরীতে প্রাক্তন ফুটবলারদের পুনর্মিলনী উদ্বোধন করলেন সংসদ সদস্য বাদশা

নিজস্ব প্রতিবেদক:  রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন, মাঠ না থাকায় এ এলাকা খেলার অতীত ঐতিহ্য হারাতে বসেছে। এ এলাকার খেলাধুলার অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে এলাকায় একটি খেলার মাঠ দরকার। খেলার মাঠ না পাওয়া পর্যন্ত আপনাদের পাশে থাকবো। মাঠ না পাওয়া পর্যন্ত সংগঠনের কাজ চালিয়ে যেতে হবে।

রাজপাড়া থানার সাবেক, বর্তমান ফুটবল খেলোয়াড় এবং ক্রীড়া সংগঠকদের গতকাল শনিবার হেলেনাবাদ কলোনী মাঠে পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফজলে হোসেন বাদশা এমপি আরও বলেন, আজ এ অঞ্চলের ফুটবলাররা এখানে এক সাথে হয়েছেন। এটা একটা মহামিলনের দিন। ঐক্যের দিন। উৎসবের দিন। এ পুনর্মিলনী অনুষ্ঠানের যারা উদ্যোক্তা তারা সবাই এক সময় ফুটবল খেলার সাথে সংযুক্ত ছিলেন। তারা সবাই রাজশাহীর ফুটবলে মাঠ মাতিয়েছেন। যারা এক সময় খেলায় মাঠ মাতিয়েছেন তাদের অনেকেই আমাদের মাঝে নেই। আমি আজ তাদের স্মরণ করছি। তিনি জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে পুনর্মিলনীর উদ্বোধন করেন। তিনি ফুটবলে কিক মেরে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

বাংলাদেশ বাস, ট্রাক ও ওনার্স এর স্বত্বাধিকারীর ভাইস প্রেসিডেন্ট বজলুর রহমান (রতন) এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন রাসিকের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামর্বজ্জামানর কামর্ব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাসিকের ১ নং ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র -২ রজব আলী।

এসময় উপসি’ত ছিলেন রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ। ফুটবলারদের পুনর্মিলনী উপলৰে এক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। এতে প্রয়াত ৮ জন ফুটলারের নামে ৮ টি দল অংশগ্রহণ করে। পরে স্মৃতিচারণ, আড্ডা, প্রীতি ফুটবল ম্যাচ এবং নৈশ ভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.