রাজশাহী প্রেসক্লাবে নবনিযুক্ত শিক্ষাবোর্ড চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী প্রেসক্লাবের সাবেক সদস্য ও বর্তমান সহযোগী সদস্য অধ্যাপক ড. মোহা. মোকবুল হোসেন রাজশাহী শিক্ষাবোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান হিসেবে নিয়োগ পাওয়ার পর রাজশাহী প্রেসক্লাবে সাংবাদিক ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সদস্যবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন। এ সময় তাকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান নেতৃবৃন্দ।

আজ শনিবার বিকেল ৪টায় প্রেসক্লাব মিলনায়তনে মতবিনিময়কালে নবনিযুক্ত চেয়ারম্যান রাজশাহী প্রেসক্লাব সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত মঞ্জুরুল হকসহ প্রেসক্লাবের সদস্যবৃন্দের সাথে তার সম্পর্কের কথা স্মরণ করেন। একই সাথে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের দাবিগুলো বাস্তবায়ন ও রাজশাহী শিক্ষাবোর্ডকে শিক্ষক-শিক্ষার্থীবান্ধব মডেল শিক্ষাবোর্ড হিসেবে গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

রাজশাহী প্রেসক্লাব সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা নবনিযুক্ত চেয়ারম্যানের দৃষ্টি আকর্ষণ করে বলেন, দূর্নীতির অভিযোগে ওএসডি হওয়া শিক্ষাবোর্ড চেয়ারম্যান অধ্যাপক আবুল কালাম আজাদ বিগত ৩ বছর আগে শিক্ষাবোর্ডের ৬তলা ভবনের লিফট নির্মাণের বরাদ্দ পেলেও রহস্যজনক কারণে লিফট নির্মাণ না করে দূর-দূরন্ত থেকে আসা দেশের সম্মানিত নাগরিক শিক্ষকদের ভোগান্তির মুখে ফেলেন। যার দায়িত্বে অবহেলা ও দূর্নীতির কারণে গত বছর চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের দূর্লভপুর উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক তোজাম্মেল হক (৫৫) রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডে কাজে এসে চার তলায় সিড়ি বেয়ে উঠতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারান। অবিলম্বে লিফট চালুর ব্যস্থা গ্রহণসহ রাজশাহী শিক্ষাবোর্ডকে দূর্নীতিমুক্ত শিক্ষক-শিক্ষার্থীবান্ধব শিক্ষাবোর্ড হিসেবে প্রতিষ্ঠিত করার দাবি জানান।

রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে সংক্ষিপ্ত মতবিনিময়কালে আরো বক্তব্য রাখেন- রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য গোলাম সারওয়ার, রাজশাহী প্রেসক্লাবের সহ-সভাপতি আবু সালে মো ফাত্তাহ, রাজশাহী চেম্বার অব কমার্সের সহ-সভাপতি মাসদুর রহমান রিংকু, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সম্মানিত সদস্য বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক আব্দুল আওয়াল আনসারী, রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক নূরে ইসলাম মিলন, শিক্ষা স্কুল এ্যা- কলেজ অধ্যক্ষ ইব্রাহিম হাসেন প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি  আমানুল্লাহ আমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.