রাজশাহী জেলা কৃষক দলের ৭১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা কৃষক দলের প্রতিনিধি সভায় কৃষিবীদ হাসান জাফীর তুহিন আলামিন সরকার টিটুকে আহবায়ক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে। আজ শনিবার বিকেলে নগরীর সাহেব একটি কমিউনিটি সেন্টারে সভাটি অনুষ্ঠিত হয়।

রাজশাহী জেলা কৃষক দল আহবায়ক কমিটির সভাপতি আলামিন সরকার টিটুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত। প্রধান বক্তা ছিলেন কৃষক দল কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব কৃষিবীদ হাসান জাফীর তুহিন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে এবং দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে কৃষক দলকে বিশেষ ভূমিকা রাখতে হবে। সেইসাথে সকল প্রকার আন্দোলন সংগ্রামে কৃষক দলের নেতাকর্মীদের রাজপথে থাকার আহবান জানান প্রধান অতিথি।

বিশেষ অতিথি ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল ও জেলা বিএনপি’র সাবেক সভাপতি এ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপু।

এছাড়াও সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপি’র সদস্য জানান পান্না, মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মামনুর রশিদ মামুন, জেলা বিএনপি’র সদস্য তাজমুল তান টুটুল ও গোলাম মোস্তফা মামুন, আমিনুল হক মিনু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুসরাত এলাহী রিজভী ও জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ফায়সাল সরকার ডিকোসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠন এবং কৃষক দলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.