বাংলাদেশ ইয়ুথ লিডারশীপ এম্বাসেডর হিসেবে নিয়োগ পেয়েছেন তিন হাবিপ্রবি শিক্ষার্থী

হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি: সেন্টারের (বিওয়াইএলসি) হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(হাবিপ্রবি) ক্যাম্পাস এম্বাসেডর হিসেবে নিয়োগ পেয়েছেন তিন হাবিপ্রবি শিক্ষার্থী।
আজ শনিবার (১১ জানুয়ারী) ঢাকা উত্তরার ব্রাক লার্নিং সেন্টারে ইন্ডাকশন প্রোগ্রামের মাধ্যমে বিওয়াইএলসির দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের নতুন এম্বাসেডরদের দুই দিন ব্যাপি ট্রেইনিং শেষে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব দেওয়া হয়।এদিন বিভিন্ন স্কুল,কলেজ,মাদ্রাসা ও বিশ্ববিদ্যালয়ের ১১০ জন ক্যাম্পাস এম্বাসেডর নিয়ে বিওয়াইএলসি ক্যাম্পাস এম্বাসেডর ২০২০ ব্যাচ তাদের যাত্রা শুরু করেছে।
এবার দেশের ২৫৬ টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৩০০০ আবেদনপত্র হতে বাছাই করা হয়েছে নিয়োগপ্রাপ্ত নতুন ক্যাম্পাস এম্বাসেডরদের।
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হতে নিয়োগ পেয়েছেন বিজনেস স্টাডিজ অনুষদের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মোঃ সাঈদ হাসান, ফিসারিজ অনুষদের তৃতীয় বর্ষের শিক্ষার্থী কানিজ মোস্তারিন তানহা এবং ইঞ্জিনিয়ারিং অনুষদের তৃতীয় বর্ষের শিক্ষার্থী তীর্থ বড়ুয়া।সদ্য নিয়োগপ্রাপ্ত ক্যাম্পাস এম্বাসেডর সাঈদ হাসান বলেন বিওয়াইএলসির কর্পোরেট লিডারশীপ চর্চা এবং এ লিডারশীপ সমাজের উন্নয়ন ও আত্মোন্নতিতে ব্যবহারের জন্য হাবিপ্রবি শিক্ষার্থীদের নিয়ে কাজ করবেন এবং সেই সাথে সকলের মাঝে লিডারশীপ চর্চা ছড়িয়ে দিবেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.