রাজশাহীর ৬টি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে চাল দিলেন রাসিক মেয়র! 

বিশেষ প্রতিনিধি: করোনা পরিস্থিতি মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে রাজশাহী মহানগরীর ৬-টি মাদ্রাসাকে তাদের শিক্ষার্থীদের জন্য ১১ হাজার ৫শ কেজি চাল প্রদান করা হয়েছে।
আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) ২০২০ ইং বিকেলে নগরভবন চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
উপহার প্রদান কালে মেয়র বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্য সামগ্রী, নগদ অর্থ প্রদান সহ বিভিন্ন সহযোগিতা প্রদান অব্যাহত রেখেছেন। রাজশাহীতে প্রধানমন্ত্রীর সহযোগিতার পাশাপাশি আমি ব্যক্তিগত উদ্যোগে গরীব-অসহায় মানুষদের খাদ্য সহায়তা প্রদান করেছি। মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের কল্যানে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আপনারা সবাই প্রধানমন্ত্রী ও আমাদের জন্যে দোয়া রাখবেন। আগামীতেও যাতে আপনাদের পাশে থেকে কাজ করে যেতে পারি।
উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২-নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১৩-নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৯-নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ৪-নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, মেয়রের একান্ত সচিব আলমগীর কবির, বিজ্ঞ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, ত্রাণ কর্মকর্তা জুবায়ের হোসেন প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.