ফেনীতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা 

ফেনী প্রতিনিধি: ফেনী শহরের বিভিন্ন স্থান ও মার্কেটে করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিধি নিশ্চিতকরনে মাস্ক ব্যবহারের ওপর ও অনুমোদনহীন এবং অনুমোদিত নকশার অতিরিক্ত নির্মিত ভবন গুলোতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মনিরুজ্জামানের নেতৃত্বে আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) ভ্রাম্যমাণ আদালত পরিচালনা  করা হয়। এ সময় শহরের গ্র্যান্ড হক টাওয়ারের ৭ জন ও শহীদ হোসেন উদ্দিন বিপনী বিতানের ১১ জন কে মাস্ক পরিধান না করার অপরাধে সর্বমোট ১৫০০ টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয় এবং সকলের মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।
পরবর্তীতে শহরের হাজারী রোডের ওয়াতন টাওয়ার, সালাউদ্দিন রোডের মেডিল্যাব ভবন ,অপর পার্শ্বের একটি ১৩ তলা ভবন এবং সোনাপুর হাইস্কুলের প্রধান শিক্ষক মোসাদ্দেক আলীর  নির্মানাধীন ১ টি ৭ তলা ভবনকে অনুমোদিত নকশা মোতাবেক উভয়পাশে নির্ধারিত জায়গা না রেখে ভবন নির্মান করায় দোষী সাব্যস্থ্য করে উক্ত অতিরিক্ত অংশ ভেংগে ফেলার জন্য ১৫ দিনের সময়সীমা বেধে দেওয়া হয়।অন্যথায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে কঠোর নির্দেশ দেওয়া হয়।
এ সময় পৌরসভা ও জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মনিরুজ্জামান জানান,জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.