রাজশাহীর বাঘায় বাঁশের মাচায় এক ভ্র্যাম্যমান ছিট কাপড় ব্যবসায়ীর মৃত্যু

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলায় বাঁশের মাচায় বিশ্রাম নিতে গিয়ে ওয়াসিম হোসেন নামের এক ভ্রাম্যমাণ কাপড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ সোমবার (০৬ জুলাই) বেলা আনুমানিক ১১ টার দিকে উপজেলার বাউসা ইউনিয়নের পীরগাছা মোড়ে তার মৃত্যু হয়েছে। মৃত ওয়াসিম হোসেন (৪৫) কুষ্টিয়া সদরের হরিপুর মহল্লার আবদুস সামাদের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত বাউসা এলাকায় ভ্রাম্যমাণ হিসেবে ছিট কাপড়ের ব্যবসা করে আসছিলেন বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ সোমবার গ্রামে-গ্রামে ঘুরে ক্লান্ত হয়ে বেলা ১১টার দিকে পীরগাছা মোড়ে একটি বাঁশের মাচার ওপর বসে বিশ্রাম নিচ্ছিলেন। সেই সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে ওই বাঁশের মাচার ওপরই মারা যান।

এ ব্যাপারে মৃত ওয়াসিম হোসেনের ভাই জসিম উদ্দিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার ভাই বাঘা এলাকায় ভ্রাম্যমাণ হিসেবে ছিট কাপড়ের ব্যবসা করেন। কয়েক দিন আগে বাড়ি থেকে এ এলাকায় তিনি এসেছেন। এ ছাড়াও বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান শফিক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। তার আত্মীয়দের খবর দেয়া হয়েছে, তারা এসে মরদেহটি নিয়ে গেছেন।

এ বিষয় বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, এ ব্যাপারে খোঁজখবর নিয়ে জানা গেছে, ভ্র্যাম্যমান কাপড় ব্যাবসায়ী ওয়াসিম হোসেন স্বাভাবিক ভাবেই মৃত্যু বরণ করেছেন। তাই কোন প্রকার বিড়ম্বনা ছাড়ায় মৃতের দেহটি সতকারের জন্য তার পরিবারের সদস্যরা নিয়ে গেছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.