রাজশাহীর নওহাটায় ট্রাক চাপায় আহত এক


নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর নওহাটা বিমানবন্দরের নিকটবর্তী স্থানে ট্রাক চাপায় ভ্যান চালক রফিক (৫০) গুরুত্বর আহত হয়েছেন। রফিকের বাড়ি নগরীর শালবাগান এলাকার আসাম কলোনীতে।

তিনি বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বিমানবন্দর থানার ওসি তদন্ত ইসমাইল হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ঢাকা মেট্রো ন-১৩-৭৬৮৯ নম্বরের একটি ট্রাকে করে ঠাকুরগাঁ থেকে আম রুপালী আম নিয়ে রাজশাহীর উদ্যেশ্যে রওনা হয়। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে নওহাটা বিমানবন্দরের নিকট এসে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায় এবং রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ভ্যান চালক রফিকের গায়ের উপরে পড়ে। এতে রফিক গুরুত্বর আহত হন বলে জানান তিনি।

তিনি আরো বলেন, রফিকের অবস্থা বুঝে মামলা করা হবে। এছাড়াও আহত রফিক সুস্থ হয়ে এসে নিজেও মামলা করতে পারবেন বলে জানান তিনি। দূর্ঘটনাকবলীত ট্রাক থানা হেফাজতে রয়েছে।

এদিকে ট্রাকের ড্রাইভার লিটন ও হেলপার দ্রুত পালিয়ে যায়। বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ নূর-ই আলম সিদ্দিকীসহ পুলিশে উর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পদির্শন করেছেন। এদিকে আমের মালিক রাজশাহী ঢাকা বাস টার্মিনালের আম ব্যবসায়ী জয়নাল জানান, এই ট্রাকে মোট মোট দুইশ ক্যারেট আম ছিলো।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.