রাজশাহীর ধানক্ষেত থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলায় ধানক্ষেতের পাশের একটি নালা থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) ২০২১ ইং দুপুর ১২টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ওই যুবকের নাম মনিরুল ইসলাম (৩৮)। তিনি উপজেলার কামারগাঁ ইউপির পারিশো গ্রামের মৃত শুকুর উদ্দিন মোল্লার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তানোর চৌবাড়িয়া সড়কের দূর্গাপুর নামক স্থানে ধানক্ষেতের নালার ভেতরে স্থানীয়রা ওই যুবকের মরাদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরাদেহ শনাক্ত করে থানায় নেন। পরে সেখান থেকে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়। এঘটনায় তানোর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশ।
এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান রাকিব এর সাথে আজ বৃহস্পতিবার রাত্রি ৮টা ৪৫ মিনিটের দিকে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, নিহত ব্যাক্তির শরীরে আঘাতের চিহ্নও রয়েছে। ধারনা করা হচ্ছে, গতকাল বুধবার দিবাগত রাতে ওই যুবককে অন্য কোথাও হত্যার পর ধানক্ষেতের পাশের নালায় তার লাশটি ফেলে রাখা হয়েছে। লাশের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এই হত্যাকাণ্ডের ঘটনায় তানোর থানায় আদ্য বৃহস্পতিবার ০২/০৯/২০২১ ইং তারিখ একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে যাহার মামলা নং- ০২ বলেও জানান থানার এই অফিসার ইনচার্জ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.