খোলা থাকবে পূর্ণ সময় পর্যন্ত ব্যাংক

কলকাতা (ভারত) প্রতিনিধি: কোভিড পরিস্থিতির জন্য আংশিক ভাবে ব্যাংক খোলা ছিল। জরুরী কাজ ছাড়া কিছুই করা যায় নি। ছিলনা পর্যাপ্ত সংখ্যক কর্মী, ছিলনা পর্যাপ্ত যানবাহন কিন্তু পরিস্থিতি এখন অনেক টাই নিয়ন্ত্রণে।
এই অবস্থাতেই দাড়িয়ে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন রাজ্য সরকার সিদ্ধান্ত নিয়েছে এখন থেকেই পূর্ণ সময় পর্যন্ত ব্যাংক খোলা থাকবে। স্বভাবতই খুশি সাধারণ গ্রাহক গণ।
মুখ্যমন্ত্রীর এই ঘোষণার পর অল ইন্ডিয়া ব্যাংক অফিসার্স এসোসিয়েশাণের রাজ্য সম্পাদক শ্রী সঞ্জয় দাস বলেন, আজ বৃহস্পতিবার থেকেই ফের গ্রাহক গণ সকাল দশটা থেকে বিকেল চারটে পর্যন্ত ব্যাংক পরিষেবা পাবেন।
মাননীয় মুখ্যমন্ত্রী আরও বলেন ‘লক্ষীর ভাণ্ডারের ‘জন্য লক্ষ লক্ষ একাউন্ট খোলা হচ্ছে। তাই সাধারণ মানুষের হয়রানি কমাতে আজ বৃহস্পতিবার থেকেই বিকেল তিনটের পরিবর্তে আগের মতই বিকেল পাঁচটা পর্যন্ত ব্যাংক খোলা রাখার সিদ্ধান্ত নিল রাজ্য সরকার। এমনকি এত লক্ষ লক্ষ একাউন্ট খোলা ও ব্যাংকের মাধ্যমে সরকারি টাকা উপভোক্তাদের দেওয়ায় ব্যাংকের সুদ বাড়ানো নিয়েও সওয়াল করেন মুখ্যমন্ত্রী। রাজ্য সরকারের সাথে একাধিক ব্যাংকের সই স্বাক্ষরের কথাও তিনি বলেন পানাগড়ের শিল্প তালুকে দাঁড়িয়ে।
গতকাল বুধবার শিল্প তালুকথেকেতিনি আরও,আরও কিছু পরিষেবা আমরা ব্যাংকের মাধ্যমে দেওয়ার ব্যাবস্থা করছি খুব শীঘ্রই তা জনসাধারণের মধ্যে তুলে দেব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর কলকাতা (ভারত) প্রতিনিধি স্বপন দেব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.