রাজশাহীর করোনাজয়ীদের ওয়ার্কার্স পার্টির শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর করোনাজয়ী পরিবারকে শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর নেতৃবৃন্দ। আজ সোমবার দুপুরে ওই পরিবারের বাসায় গিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ।

গত ১৫ মে রাজশাহী নগরীতে উম্মে কুলসুম করোনায় শনাক্ত হন। তিনি নরসিংদী থেকে এসেছিলেন। আসার সময় তিনি পুলিশকে কথা দিয়েছিলেন বাড়ি ফিরে স্থানীয় থানায় জানাবেন ও হোম কোয়ান্টোইন মানবেন। তিনি কথাও রেখেছিলেন। পরে তার স্বামী খাদেমুল ইসলাম (৬০) এবং মেয়ে রুকাইয়া ইসলামও (১৯) আক্রান্ত হন। এরপর তারা বাড়িতেই আইসোলেশনে ছিলেন।

ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, রাজশাহী নগরীতে এই পরিবার প্রথম করোনা শনাক্ত হয়েছিলো। নগরীতে কিছুটা আতঙ্ক ছড়ালেও উনারা সবকিছু নিয়মের মধ্যে দিয়েই করেছেন। তবে তারা প্রশংসার দাবি রাখেন। তাদের মনোবলও বেশ ভালো ছিল। সবসময় বাসায় থেকে চিকিৎসা নিয়ে করোনাযুদ্ধে জয়ী হয়েছেন । এজন্য ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে তাদের শুভেচ্ছা জানানো হয়।

করোনজয়ী উম্মে কুলসুম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমরা রাজশাহী সিটি করপোরেশনের মধ্যে প্রথম আক্রান্ত রোগী। তখন মনে হচ্ছিলো নিজের নগরীকে বিপদে ফেলে দিলাম! আক্রান্ত হওয়ার চেয়ে আমাদের নিজেদের বেশি অপরাধী মনে হয়েছে। সেই টেনশন থেকেই আমরা সিরিয়াস হয়েছি। একজন থেকে বাড়িতে রোগী তিনজন হয়েছিলো। তবে আমাদের মনোবল ঠিক ছিলো এবং আমরা করোনার সাথে যুদ্ধ করে জয়ী হয়ে উঠেছি।

ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ তাদের ফল, হ্যান্ডস্যানিটাইজার দিয়ে আসেন। এসময় উপস্থিত ছিলেন, ওয়ার্কার্স পার্টির নগর সম্পাদক ম-লীর সদস্য আবদুল মতিন, নাজমল করিম অপু প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান ই-সালাম বাবুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.