রাজশাহীতে সমাজসেবা অধিদফতরের অনুদানের চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলায় বিভিন্ন রোগে আক্রান্ত ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তি এবং ক্ষুদ্র ও নৃগোষ্ঠিদের মাঝে অর্থ বিতরণ করা হয়েছে। সমাজসেবা অধিদফতরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে শনিবার দুপুরের দিকে নগরীর এক কমিউনিটি সেন্টারে এসব অনুদান বিতরণ করা হয়। এছাড়া রাজশাহী বিভাগের আটটি জেলার উপ-পরিচালকসহ বিভিন্ন কর্মকর্তাদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগসহ বিভিন্ন রোগে আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসার সহায়তায় অর্থ অনুদান, শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তি, ক্ষুদ্র ও নৃগোষ্ঠিদের মাঝে এককালীন অর্থ প্রদান ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার প্রদান করা হয়।
রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুদান প্রদান ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা, সমাজসেবা অধিদফতরের রাজশাহী বিভাগীয় পরিচালক জুলফিকার হায়দার, রাজশাহী জেলা সমাজসেবা অধিদতরের উপপরিচালক রাশেদুল কবীর। সার্বিক দায়িত্বে ছিলেন বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক হাসিনা মমতাজ।
এতে প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ মন্ত্রী সরকারের কল্যাণমুখী বিভিন্ন কর্মসূচির বাস্তবায়নে মাঠ পর্যায়ে কর্মকর্তাদের ভূমিকার ওপর গুরুত্বারোপ করেন। পাশাপাশি তিনি সেবা সহজীকরণে সৃজনশীলতার কৌশল ব্যবহার করে সেবাসমূহকে জনসাধারণের দোড়গোড়ায় পৌঁছানোর আহ্বান জানান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.