পুঠিয়ার নারদ নদী থেকে নারীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : নিখোঁজের তিন দিন পর রাজশাহীর পুঠিয়া উপজেলার নারদ নদীতে এক নারীর লাশ ভেসে উঠে। তার নাম রজুফা বেগম (৪০)। শনিবার দুপুরের দিকে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।
পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে- রজুফাকে হত্যার পর তার লাশ নদীতে ফেলে দেওয়া হয়েছে। নিহত রজুফা উপজেলার শিবপুর বিহারিপাড়া গ্রামের মৃত জসিম উাদ্দিন ম-লের মেয়ে।
পুঠিয়া থানা পুলিশ জানায়, রজুফার স্বামী নেই। গত বুধবার বোনের বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হন তিনি। তারপর স্বজনেরা অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার বানেশ্বর ইউনিয়নের রঘুরামপুর এলাকায় নারদ নদীতে তার লাশ ভেসে ওঠে।
লাশটি দেখার পর স্থানীয়রা থানায় খবর দেন। এসময় পরিবারের লোকজন গিয়েও রজুফার লাশ শনাক্ত করেন। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
পুলিশ আরো জানায়, লাশে পচন ধরেছিল। তাই তার মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- হত্যার পর তার লাশ নদীতে ফেলে দেওয়া হয়। এ নিয়ে থানায় আপাতত একটি অপমৃত্যুর মামলা হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গস্খহণ নেওয়া হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.