রাজশাহীতে লুকু-কালুর জুয়ার আসরে পুলিশের অভিযান, কালুসহ-১২ জুয়াড়ী আটক

বিশেষ প্রতিনিধি: রাজশাহী মহানগরীতে লুকু-কালুর জুয়ার আসরে অভিযান চালিয়ে ১২ জন জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার (২ আগস্ট) রাত ১১টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধীন খরবোনা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে থানার এসআই উত্তম কুমার রায় ও সঙ্গীয় পুলিশ ফোর্সরা।
এসময় জুয়া পরিচালনাকারী কালুকেও আটক করতে সক্ষম হয়। তবে অভিযান চলাকালীন সময় কৌশলে লুকু পালিয়েছে।
পুলিশের অভিযানে আটককৃতরা হলো যথাক্রমে, নগরীর বোয়ালিয়া থানাধীন হাদির মোড় নদীর পাড় এলাকার দুলালের ছেলে রকি, মৃত রহিমের ছেলে জমির, মৃত আইনালের ছেলে ওমর আলী, আক্কাসের ছেলে লিটন। একই থানার কেদুর মোড় থেকে খরবোনা নদীর পাড় এলাকার মৃত আসাদের ছেলে কালু, আবু সাইদের ছেলে ফরহাদ, সুকেনের ছেলে সুজয়, চমৎকারের ছেলে বিদ্যুৎ, আবুল হোসেনের ছেলে রিপন, ইউনুসের ছেলে রবিন। কেদুর মোড় বৌ-বাজার এলাকার মাইনুনের ছেলে দিলু, বাসার রোডের বাসিন্দা হেমন্তের ছেলে দিপক।
উল্লেখ্য, নগরীর বোয়ালিয়া থানাধীন খরবোনা এলাকায় দির্ঘদিন ধরেই রমরমা জুয়ার আসর চালিয়ে আসছিলো লুকু ও কালু নামের দুই পার্টনার। এ নিয়ে বিভিন্ন পত্র-পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টাল গুলোতে একাধিকবার সংবাদ প্রকাশিত হয়েছে। বিষয়টি বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন-এর দৃষ্টি গোচর হলে তিনি নিজ উদ্যোগে জুয়ার আসরে অভিযান পরিচালনার নির্দেশনা দেন।
এদিকে, লুকু ও কালুর জুয়ার বোর্ডে আকর্ষিক ঝটিকা অভিযানে সন্তোষ প্রকাশ করেছেন স্থানীয় এলাকাবাসী। তারা বলেন, অবশেষে লুকু-কালুর পরাজয় হলো। তাদের জুয়ার আসরে অভিযান চালিয়ে কালুসহ ১২ জন জুয়াড়ীকে আটক করলো বোয়ালিয়া মডেল থানা পুলিশ। তারা আরও বলেন, প্রশাসন চাইলে সকল অবৈধ কর্মকান্ড বন্ধ করা সম্ভব। যার উদাহরণ জুয়ার বোর্ডের অভিযান। কারন ইতিপূর্বে এমন অভিযান তেমন একটা হয়নি জুয়ার আসরে।
এ ব্যাপারে জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, লুকু-কালুর জুয়ার আসরে আকর্ষিক ভাবে ঝটিকা অভিযান চালিয়ে জুয়ার বোর্ড পরিচালনাকারী কালুসহ ১২ জনকে আটক করতে সক্ষম হয়েছি। সেই সাথে জব্দ করা হয়েছে জুয়া খেলার সামগ্রী। আটককৃতদের বিরুদ্ধে অপরাধ অনুযায়ী দেশের প্রচলিত আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
ওসি আরও বলেন,  ধারাবাহিক ভাবে কোন অপরাধ চলছে সেই বিষয়ে আমাকে কেউ তথ্য দিয়ে সহযোগীতা করলে আমি ওই অপরাধ বন্ধসহ অপরাধীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করে যাব। আপনারা অবস্বয় আমাদের সঠিক তথ্যগুলো দেবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.