রাজধানীতে মাইক্রোবাস চুরি করে অ্যাম্বুলেন্সে রূপান্তর’ গোয়েন্দা পুলিশের অভিযানে গ্রেফতার- ১

বিশেষ প্রতিনিধি: রাজধানীর ওয়ারী থানা এলাকায় অভিযান চালিয়ে একটি চোরাই মাক্রোবাসসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা তেজগাঁও বিভাগ। গ্রেফতারকৃতের নাম মোঃ হাসান।
গতকাল শনিবার (২১ আগস্ট) দিবাগত-রাত ৯টা ৫০ ঘটিকায় ওয়ারী থানার ওয়্যার স্ট্রিট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হন গোয়েন্দা তেজগাঁও বিভাগের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিমের চৌকস দল।
সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিমের সহকারী পুলিশ কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম গণমাধ্যমকে জানান, কতিপয় দুষ্কৃতিকারী ওয়ারী থানার ওয়্যার স্ট্রিট এলাকায় একটি মাক্রোবাসকে অ্যাম্বুলেন্স হিসেবে ব্যবহার করে রোগী পরিবহন করার কাজে ব্যবহার করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে চোরাই মাইক্রোবাসসহ (অ্যাম্বুলেন্স) আসামী হাসানকে গ্রেফতার করা হয়।
তিনি আরও বলেন, গ্রেফতারকৃত হাসান চোরাই TOYOTA HIACE মাইক্রোবাস এর ইঞ্জিন ও চেসিস নাম্বার পরিবর্তনসহ মডিফিকেশনের মাধ্যমে অ্যাম্বুলেন্সে রূপান্তর করে রোগী পরিবহনের কাজে ব্যবহার করে আসছিল।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজধানীর ওয়ারী থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.