ডিএমপি পুলিশের অভিযানে আটক-৬৮ জন ও মাদকদ্রব্য উদ্ধার

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এর’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও অভিযান চলমান রয়েছে।
এরই ধারাবাহিকতায় রাজধানীর বিভিন্ন এলাকায় চলমান বিরতিহীন মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৬৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। গ্রেফতারের সময় আসামীদের হেফাজত থেকে যথাক্রমে, (ক) ১৭৮.৫ গ্রাম ৪৫০ পুরিয়া হেরোইন, (খ) ৭৬ কেজি ৪৪০ গ্রাম ৪০ পুরিয়া গাঁজা, (গ) ২,৪৫১ পিস ইয়াবা উদ্ধারমূলে জব্দ করা হয়।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের নিয়মিত চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গতকাল শনিবার সকাল ০৬ টা থেকে আজ রবিবার (২২) আগস্ট ২০২১ ইং সকাল ০৬ টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতারসহ মাদকদ্রব্য উদ্ধার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৫ টি মামলা রুজু হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.