পলাশবাড়ীতে “প্রাক্তন সৈনিক কল্যাণ সংস্থার” সাথে বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মফিজুলের মতবিনিময় সভা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে অবসর প্রাপ্ত সৈনিক সংস্থার সদস্যদের সাথে বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মফিজুল হক সরকারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ওই সভায় প্রাক্তন সৈনিক কল্যাণের বিষয়ে সরকারের দৃষ্টি আকর্ষণ পূর্বক কার্যকরি ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন জানানো হয়।
সশস্ত্র বাহিনী থেকে যারা বর্তমান বেতন স্কেল প্রবর্তনের পূর্বে আবসর গ্রহণ করেছেন, তাদের পেনশনের টাকা বর্তমান দ্রব্য মূল্যের বাজারে কোনো অবস্থাতেই জীবন-যাপন করা সম্ভব হচ্ছে না।
সব পেনশনারকে পদবী অনুযায়ী সর্বশেষ প্রাপ্ত পেনশন – এক পদবী এক পেনশন (One rank one Pension-OROP) প্রদানের জন্য আহবান জানান।অবসরপ্রাপ্ত সেনাসদস্যদের জন প্রতি ৪১৮ টাকা রেশন ভাতা প্রদান করা হয়। এ ভাতা দ্বারা একজনের রেশন ক্রয় করা যায় না। ওই রেশন ভাতা ১০০০.০০ টাকায় উন্নীত করার জন্য আহবান জানানো হয়।
আজ রবিবার (২২ আগস্ট) দুপুরে অবসরপ্রাপ্ত সৈনিক সংস্থার কার্যালয়ে সৈনিক সংস্থার সভাপতি শাজাহান মন্ডল এর  সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মফিজুল হক সরকার,ল্যান্স কর্পোরাল (অবঃ) মশিউর রহমান,বিজিবির হাবিলার (অবঃ) শাহারুল ইসলাম,নৌ বাহিনীর অবসরপাপ্ত পেটি অফিসার এনামুল হক,অবসর প্রাপ্ত ওয়ারেন্ট অফিসার শহিদুল ইসলাম।
মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মফিজুল হক সরকার বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে,বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার, অসহায় মানুষের মুখে হাসি ফোটানো,আমাদের সবাইকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে কাজ করতে হবে।
সমস্ত মতবিনিময় সভাটি সঞ্চালন করেন সেনাবাহিনীর (অবঃ) ওয়ারেন্ট অফিসার মোস্তাফিজুর রহমান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.