রাজধানীতে ডিবি’র অভিযানে বিদেশী রিভলবার-গুলি সহ গ্রেফতার- ১

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের মলক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।
এরই ধারাবাহিকতায় রাজধানীর মতিঝিল থানা এলাকা থেকে অস্ত্র-গুলিসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মতিঝিল বিভাগ। অভিযানে গ্রেফতারকৃত আসামীরা হলো- আবুল হোসেন মোহাম্মদ আরফান উল্লাহ ইমাম খান ওরফে দামাল। এসময় তার হেফাজত থেকে ০১-টি বিদেশি রিভলবার ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গতকাল বৃহস্পতিবার (৩১ মার্চ ২০২২ ইং) দিবাগত-রাত ৮-টা ২৫ ঘটিকায় মতিঝিল দক্ষিণ কমলাপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
গোয়েন্দা মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আব্দুল্লাহ আল মামুন গণমাধ্যম কর্মী দের এই তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, একজন অস্ত্রধারী সন্ত্রাসী মতিঝিল থানার দক্ষিণ কমলাপুর, রূপালী যুব উন্নয়ন সংস্থার সামনে অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে ০১টি বিদেশি রিভলবার ও ২ রাউন্ড গুলিসহ আবুল হোসেনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামী আবুল হোসেন ঢাকা শহরের বিভিন্ন এলাকায় গভীর রাতে বিভিন্ন যানবাহন থামিয়ে আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই করে বলে জানান পুলিশের এ কর্মকর্তা। এ ঘটনায় গ্রেফতারকৃ আসামীর বিরুদ্ধে রাজধানীর মতিঝিল থানায় দেশের প্রচলিত অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, উক্ত অস্ত্রধারীর হেফাজত হতে বিদেশি রিভলবার এবং গুলি উদ্ধার আসামীকে গ্রেফতারের বিষয়টি আজ শুক্রবার (১ এপ্রিল) ২০২২ ইং তারিখ ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.