বাগেরহাটে ৫ কেজি গাজাসহ ৩ মাদক বিক্রেতা গ্রেফতার, ইজিবাইক জব্ধ

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাট ও মোল্লাহাট উপজেলায় গোয়েন্দা থান পুলিশের পৃথক অভিযানে ৫ কেজি গাজাসহ ৩ জন মাদক বিক্রেতা গ্রেফতার হয়েছে। এ সময় মাদক দ্রব্য পরিবহনকারী একটি ইজিবাইক জব্ধ করা হয়েছে।

বাগেরহাট পুলিশ অফিস জানায়, বুধবার রাতে জেলার ফকিরহাট উপজেলার টাউন-ননওয়াপাড়া এলাকা থেকে গ্রেফতার দুই গাজা বিক্রেতা হলো কুমিল্লা জেলার বরুড়া উপজেলার ভাইকসার গ্রামের মৃত মোসলেম মিয়ার ছেলে ইকবাল হোসেন (৫৫) এবং ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার চক রামপুর গ্রামের মো. আবুল হোসেনের ছেলে সাদ্দাম হোসেন (২৪)।
সাদ্দাম হোসেন দীর্ঘদিন ধরে ফকিরহাট উপজেলার বাহিরদিয়া এলাকায় বসবাস করে আসছে।
বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের ওসি স্বপন কুমার রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের টাউন-নওয়াপাড়া মোড় বাগেরহাট-খুলনা মহাসড়কের উত্তর পাশে দুইজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।
খবর পেয়ে জেলা গোয়েন্দা শাখার একটি দল তাৎক্ষনিক সেখানে অভিযান পরিচালনা করেন। অভিযানে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এ সময় তাদের দুজনের কাছে থাকা ব্যাগ তল্লাশী করে মোট ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
এ ঘটনায় গোয়েন্দা শাখার এসআই আব্দুর রউফ বাদি হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ফকিরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।
অপরদিকে বাগেরহাটের মোল্লাহাটে থানা পুলিশের অভিযানে দুই কেজি গাঁজাসহ হায়াত আলী (২৬) নামের একজন মাদক বিক্রেতা গ্রেফতার হয়েছে। এ সময় অবৈধ মাদক দ্রব্য(গাজা) বহনের দায়ে হায়াত আলীর ইজিবাইকটি জব্দ করা হয়েছে। গ্রেফতার মাদক বিক্রেতা হায়াত আলী চিতলমারী উপজেলার বড়গুনি গ্রামের মৃত আবু সাইদ আলীর ছেলে।
এ ঘটনায় মোল্লাহাট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
মোল্লাহাট থানার ওসি এসএম আশরাফুল আলম বিটিসি নিউজকে জানান, গোপন খবরের ভিত্তিতে উপজেলার গাড়ফা পুর্ব-পাড়া এলাকায় একটি ইজিবাইকের গতিরোধ করে তল্লাশি ইজিবাইকের সীটের নীচ থেকে ২ কেজি গাজা উদ্ধার করা হয়।
এ সময় মাদক বিক্রেতা ইজিবাইক চালক হায়াত আলী কে গ্রেফতার করা হয় এবং ইজিবাইকটি জব্দ করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.