রাজধানীতে গোয়েন্দা পুলিশের অভিযানে গাঁজা সহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।
এরই ধারাবাহিকতায় রাজধানীর মতিঝিল থানা এলাকা থেকে গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা উত্তরা বিভাগ। গ্রেফতারকৃতরা হলো- পারভেজ মিয়া, মোঃ লিটন মিয়া ওরফে মনা ও মোঃ রবিন হোসেন ওরফে নাদিম। এসময় তাদের হেফাজত থেকে ২০ কেজি গাঁজা উদ্ধারমূলে জব্দ করা হয়েছে।
অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা উত্তরা বিভাগের বিমান বন্দর জোনাল টিমের অতিঃ উপ-পুলিশ কমিশনার মোঃ কায়সার রিজভী কোরায়েশী, পিপিএম (সেবা) ডিএমপি নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ২৩ এপ্রিল ২০২২ (শনিবার) সন্ধ্যা ০৬:০৫ টায় মতিঝিল থানার ফকিরাপুলের ইনার সার্কুলার রোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে উদ্ধারকৃত গাজাঁসহ পারভেজ, লিটন ও  রবিনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজধানীর মতিঝিল থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, আজ রবিবার (২৪ এপ্রিল) ২০২২ ইং তারিখ উক্ত অভিযানে উদ্ধারকৃত ২০ কেজি গাঁজা তথা ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.