রংপুরে ৫ম শ্রেনির ছাত্রীকে ধর্ষণ , ভারতে পালিয়ে যাওয়ার সময় ধর্ষক মিন্টু রায় গ্রেফতার : স্বীকারোক্তি জবানবন্দি

রংপুর ব্যুরো:   রংপুরে পিতাকে শ্রমিক হিসেবে নিয়ে কাজে লাগিয়ে বাড়িতে গিয়ে পঞ্চম শ্রেনি পড়–য়া কন্যাকে ধর্ষনের ঘটনার ধর্ষক মিন্টু রায় (৩২) কে ভারতে পালিয়ে যাওয়ার সময় গ্রেফতার করেছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানা পুলিশ লালমনিরহাটের কালিগঞ্জের চন্দ্রপুর সীমান্ত থেকে গতকাল শুক্রবার রাতে গ্রেফতার করেছে। অন্যদিকে আজ শনিবার আদালতে মিন্টু রায় ধর্ষনের কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারি পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স এন্ড মিডিয়া) মোঃ আলতাফ হোসেন বিটিসি নিউজকে জানান, মামলা হওয়ার পর আমরা সন্দিগ্ধ ৩ জনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করতে থাকি।

প্রধান অভিযুক্ত ধর্ষক মন্টু বর্মন ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। গতকাল শুক্রবার রাতে ধর্ষক মন্টু বর্মনকে লালমনিরহাটের চন্দ্রপুর শিয়াল ডাকারহাট থেকে ভারতে পালিয়ে যাওয়ার সময় গ্রেফতার করা হয়।

আজ শনিবার সকালে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাাজিষ্ট্রেট আদালতের বিচারক আরিফা ইয়াসমিন মুক্তার আদালতে হাজির করা হয় মিন্টু রায়কে। মিন্টু রায় ধর্ষনের কথা স্বীকার করে আদালতের কাছে জবানবন্দি দেন।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ রেজাউলি ইসলাম বিটিসি নিউজকে জানান, নগরীর ৪ নং ওয়ার্ডের ধাপকামারপাড়ার দিনমজুর শাহজাহান মিয়াকে একই এলাকার ঝড়– রায়ের পুত্র ২ সন্তানের জনক মিন্টু রায় গত ১৫ এপ্রিল দুপুরে জমিতে ঘাস কর্তনের জন্য শ্রমিক হিসেবে নেয়।

শাহাজাহান জমিতে ঘাস কর্তন করতে থাকলে মিন্টু রায় শাহজাহানের বাড়িতে আসে এবং তার রুমে ঢুকে টিভি দেখারত অবস্থায় থাকা তার ৫ম শ্রেনি পড়–য়া মেয়েকে ধর্ষন করে।

এসময় শিশুটি চিৎকার করলে প্রতিবেশি আকতারা বানু ছুটে আসলে ধর্ষক মিন্টু রায় তড়িঘড়ি করে পালিয়ে যায়। এসময় শিশুটির মা জায়েদা বেগম অন্যের বাড়িতে কাজ করতে গিয়েছিলেন।

পরবর্তীতে ৪নং ওয়ার্ড কাউন্সিলর রংপুর সিটি করপোরেশনের আওয়ামী কাউন্সিলর পরিষদের সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হারাধন রায় হারা মিমাংসার দায়িত্ব নিয়ে কালক্ষেপন করতে থাকে।

গত বুধবার রাতে মা জায়েদা বেগম বাদি হয়ে মিন্টু রায়, ৪নং ওয়ার্ড কাউন্সিলর হারাধন হারা, ধর্ষকের শ্যালক সম্ভূ রায়, টেংকু রায় ও মেহেদুল ইসলামকে আসামী করে মামলা করেছেন।

ধর্ষনের ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করে ধর্ষককে সহযোগিতার অভিযোগে ধর্ষকের শ্যালক সম্ভূ রায়, টেংকু রায় ও মেহেদুল ইসলামকে বৃহস্পতিবার আটক করা হলেও গ্রেফতার দেখানো হয় মেহেদুল ইসলামকে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.