রংপুরে বর্ণিল আয়োজনে আওয়ামী লীগের  প্রতিষ্ঠা বার্ষিকী পালন

রংপুর ব্যুরো:  শোভাযাত্রা, আলোচনাসভাসহ বিভিন্ন আয়োজনে সংগ্রাম গৌরব, ঐতিহ্য ও সাফল্যের শ্লোগানে ৭০ তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত হয়েছে রংপুর মহানগরীরসহ জেলার বিভিন্ন উপজেলায়।

আজ রোববার সকাল থেকে এসব কর্মসূচি পালিত হয়।

আজ রোববার সকালে জেলা ও মহানগর আওয়ামীলীগ, মহিলা লীগ পৃথকপৃথকভাবে নগরীর বেতপট্টি কার্যলয়ে প্রথমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য দান এবং জাতীয় ও দলীয় পত্রিকা উত্তোলন করে।

পরে সেখান থেকে একটি বর্নিল শোভাযাত্রা বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ডিসির মোড়ে বঙ্গবন্ধুর মুর‌্যালে গিয়ে শেষ হয়। সেখানে বক্তব্য রাখেন রংপুর জেলা আ’লীগের সভাপতি মমতাজ উদ্দীন আহম্মেদ, মহানগর সভাপতি সাফিউল ইসলাম শাফি, জেলা সাধারন সম্পাদক এ্যাড: রেজাউল করিম রাজু, মহানগর সাধারণ সম্পাদক তুষারকান্তি মন্ডল প্রমুখ।

এছাড়াও পীরগঞ্জ সরকারী শাহ আব্দুর রউফ কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা সভাপতি আজিজুর রহমান সরকার রাঙ্গার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, উপজেলা সাধারণ সম্পাদক  ও পৌর মেয়র আবু সালেহ তাজিমুল ইসলাম শামীম প্রমুখ।

একইভাবে মিঠাপুকুর, বদরগঞ্জ, তারাগঞ্জ, কাউনিয়া, পীরগাছা, গঙ্গাচড়া ও সদর উপজেলায় দিনটি পালন করেন নেতাকর্মীরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.