রংপুরে উজ্জীবিত প্রশংসায় গৌরবান্বিত পুনাক’র – জীশান মীর্জা

রংপুর প্রতিনিধি: রংপুরে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে আবাদী জমির বন্ধকনামা হস্তান্তর এবং দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা
বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী জীশান মীর্জা সকালে রংপুর মিঠাপুকুর থানার হতদরিদ্র অসহায় বৃদ্ধা মনিজা বেওয়া (৮০) ও তার বিধবা নাতনী আঁখি খাতুনকে ১৭ শতাংশ কৃষি জমি বন্ধকের কাগজ এবং এক মাসের খাদ্য সামগ্রী উপহার দেন।
পরে পুনাক সভানেত্রী রংপুর জেলা পুনাক এর আয়োজনে রংপুর পুলিশ লাইন্স মাঠের কল্যাণ শেডে রংপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন। শিক্ষা উপকরণ বিতরণ শেষে পুনাক সভানেত্রী পুলিশ লাইন্স পুকুর পাড়ে হাড়িভাঙা আমের চারা রোপণ করেন। এরপর নবনির্মিত পুনাক কমপ্লেক্স ঘুরে দেখেন ও পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। এসময় পুনাক সভানেত্রী রংপুর পুনাকের গৃহীত বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।
উক্ত অনুষ্ঠানে রংপুর রেঞ্জের ডিআইজি জনাব মোহাঃ আবদুল আলীম মাহমুদ, বিপিএম,মিডিয়াবান্ধন জেলা গোয়েন্দা বিভাগের চৌকস সুযোগ্য সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুনাক রংপুর রেঞ্জ সভানেত্রী জেসমিন মাহমুদ, পুনাক, রংপুর সভানেত্রী সোনিয়া আকতারসহ কেন্দ্রীয়, রেঞ্জ ও জেলা পুনাকের নেতৃবৃন্দ এবং রংপুর জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.