মাধবপুর যশোর’র উপজেলা চেয়ারম্যানসহ নিহত-৪, আহত-৩

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলসহ ৪ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৩ জন।

আজ সোমবার (০৭ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার নয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ৩জনের পরিচয় পাওয়া গেছে।

তারা হলেন: যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান করিমপুর গ্রামের ইউছুফ আলীর ছেলে নাজমুল ইসলাম কাজল, একই গ্রামের আরিফুল ইসলাম ও ঢাকার তালতলার সুমন মিয়ার মেয়ে আঁখি। অন্য আরেক জনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আজ সোমবার (০৭ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে সিলেট থেকে ঢাকাগামী একটি পাজেরো নয়াপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই পাজেরোতে থাকা ২ জন পুরুষ মারা যান। মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ৩ জনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরও ২ জনকে মৃত ঘোষণা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি মাজহারুল ইসলাম তানিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.