মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন একজন সফল রাষ্ট্রনায়ক। প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে বাংলাদেশে অভাবনীয় উন্নয়ন চলমান আছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারোও ক্ষমতায় নিয়ে আসতে হবে। আইএমএফের প্রধান দেশ পরিচালনায় মাননীয় প্রধানমন্ত্রীর অভাবনীয় সাফল্যের ভূয়শী প্রশংসা করেছেন। এটি আমাদের দেশের জন্য গর্বের বিষয়।
মঙ্গলবার (০২ মে) বেলা ১২টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত নগরভবনে রাজশাহী মহানগর মহিলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের সাথে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাসিক মেয়র লিটন বলেন, নারীদের সম্মান বৃদ্ধিতে সন্তানের নামের সাথে মায়ের নাম যুক্ত করা হয়েছে। সকল ক্ষেত্রে নারীদের অগ্রাধিকার দেয়া হয়েছে। সারাদেশে গৃহহীন মানুষের জন্য গৃহের ব্যবস্থার উদ্যোগ যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি প্রশংসনীয় উদ্যোগ। যা বিশ্বের কোন দেশই করতে পারেনি। শেখ হাসিনা সরকারে আছে বলেই আপনারা ভালো আছেন। তাঁর নেতৃত্বে দেশটা আজ উন্নত হয়েছে। সিটি নির্বাচন এবার ইভিএমে হবে। এ বিষয়ে আপনাদেরকে ভালোভাবে দেখিয়ে দেয়া হবে।
এছাড়াও তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর উন্নয়নে সহযোগিতা অব্যাহত রেখেছেন। এর ফলে রাজশাহীতে উন্নয়ন দৃশ্যমান হয়েছে। আগামীতে উন্নয়নের পাশাপাশি কর্মসংস্থান সৃষ্টি করা হবে। রাজশাহীতে কর্মসংস্থান সৃষ্টিতে মাঝারি আকারের গার্মেন্টস কারখানা স্থাপন করা হবে। রাজশাহীতে নৌবন্দর স্থাপনের কাজ অনেক দুর এগিয়েছে। রাজশাহী হতে কলকাতা পর্যন্ত সরাসরি ট্রেন ও বাস চলাচল চালুর উদ্যোগ গ্রহণ করা হয়েছে। রাজশাহীর উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
সভায় বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি শফিকুর রহমান বাদশা, যুগ্ম সম্পাদক আহসানুল হক পিন্টু, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা রেজা। সভায় সঞ্চালনা করেন মহানগর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসানইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.