দিঘলিয়ায় কৃষকের দেড় বিঘা জমির ধান কেটে দিলো যুবলীগ

দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে সোমবার দিঘলিয়ায় কৃষকের ধান কেটে বাড়িতে নিয়ে মাড়াই কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দিল বাংলাদেশ আওয়ামী যুবলীগ দিঘলিয়া ইউনিয়ন শাখা।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের অনুপ্রেরনায় এবং খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী ও যুবনেতা শেখ সোহেল ভাইয়ের আহ্ববানে সোমবার (০১ মে) সকালে খুলনা জেলার দিঘলিয়া উপজেলার দিঘলিয়া সদর ইউনিয়নের গোয়ালপাড়া এলাকার লিটন শেখ নামক জনৈক কৃষকের ৪৫ শতাংশ জমির ধান কেটে দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা।
এ সময় দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলাম, যুবলীগ খুলনা জেলা শাখার সভাপতি চৌধুরী মোঃ রায়হান ফরিদ, সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান সোহাগসহ যুবলীগের থানা ও ইউনিয়নের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
ধান কাটার সময় জেলা যুবলীগের সভাপতি চৌধুরী মোঃ রায়হান ফরিদ ও সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান সোহাগ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের অনুপ্রেরনায় গরিব কৃষকের পাশে দাঁড়াতে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
এই কার্যক্রম আজ দিঘলিয়াতে উদ্বোধন করা হলো যা চলমান থাকবে। জেলার মধ্যে যেকোন প্রান্তে শ্রমিকের অভাবে কেউ ধান কাটতে না পারলে ফোন করলেই যুবলীগের নেতাকর্মীরা গিয়ে তাদের ধান কেটে বাড়িতে নিয়ে মাড়াই করে ঘরে তুলে দিবে। শ্রমিকের অভাবে কৃষক ধান ঘরে তুলতে পারবে না তা হতে দেওয়া হবে না। যুবলীগের প্রতিটি ইউনিট মাঠে কাজ করে আবারও প্রমাণ করে দিবে যুবলীগ একটি মানবিক সংগঠন।
দিঘলিয়া সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি সৈয়দ জামিল মোর্শেদ মাসুমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কেএম তহিদুজ্জামানের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাবেক প্রচার সম্পাদক জলিল তালুকদার, দিঘলিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মঞ্জুর হোসেন, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য কেএম আসাদুজ্জামান, দিঘলিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি শেখ মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইয়াজুল ইসলাম, সহ-সভাপতি শেখ রিয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক আমজাদ মোল্লা, দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম, সহ সম্পাদক সাইদুর রহমান, রুবেল সরদার, রাকিব মোড়ল, রানা মোল্লা, সদস্য এসএম হাবিবুর রহমান তারেক, বারাকপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলী বাকের প্রিন্স, চন্দনীমহল সাংগঠনিক ইউনিয়ন যুবলীগের সভাপতি গাজী ইমরান। আরও উপস্থিত ছিলেন, হারুন, তাপস, মনা, মুসা গাজী, রাকিব, আজগর, রেজওয়ান, ইমাম, জয়, রমজান, রাজিব, পলাশ প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.