মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিনজনের

(মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিনজনের–ছবি: প্রতিনিধির)
কলকাতা প্রতিনিধি: ইসলামপুর পৌর এলাকার থানা কলোনীর বাসিন্দা ১২ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রাক্তন কাউন্সিলর অয়ন চন্দ এবং থানা কলোনীর দুই সঙ্গী রাহুল ঘোষ এবং জয় গোপালকে নিয়ে শিলিগুড়ি থেকে তারা ইসলামপুরে ফিরছিলেন। ইসলামপুর থানার রামগঞ্জ তুঁতবাগানের কাছে তাদের গাড়িটি বাঁক নিতে গিয়ে দাঁড়িয়ে থাকা একটি লড়ির পেছনে সজরে ধাক্কা মারে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিকট শব্দে ছোট গাড়িটি লড়ির পেছনে ধাক্কা মারে। মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিন জনের। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার তুঁতবাগান এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কে। ধাক্কা লাগার পর গাড়ি বহুদূরে ছিটকে যায়। বিকট আওয়াজে আশেপাশে লোক সেখানে ছুটে আসেন। খবর দেওয়া হয় রামগঞ্জ ফাঁড়ির পুলিশকে।
ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। আহত হন গাড়ির চালক।আহত এবং নিহতদের দ্রুত ইসলামপুর হাসপাতালে স্থানান্তর করা হয়। এই খবর ছড়িয়ে পড়লে ইসলামপুর জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনার খবর পেয়ে দ্রুত হাসপাতালে পৌঁছান ইসলামপুর পৌরপ্রশাসক কানাইয়ালাল আগরওয়াল।
পৌঁছান ইসলামপুর বিজেপি টাউন মন্ডলের সভাপতি সঞ্জীব মন্ডল সহ অসংখ্য মানুষ। এলাকার মানুষও তাদের দেখতে হাসপাতালে পৌঁছান। হাসপাতালেই তারা কান্নায় ভেঙ্গে পড়েন ৷
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর বিশেষ (কলকাতা) প্রতিনিধি রাজশ্রী বন্দ্যোপাধ্যায়। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.