ভাঙ্গায় আধিপত্যের সংঘর্ষে নারীসহ আহত-১০, বাড়ি ভাঙচুর

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। এ ঘটনায় ঘরবাড়ি ভাঙচুর করা হয়েছে। আহতদের সদরপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাতে ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাররা গ্রাম ও ফুকুরহাটি গ্রামের বাসিন্দাদের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে।
গুরুতর আহত মর্জিনা বেগম (৪৫), রেহানা বেগম (৪০), মুন্নি আক্তার (২০) ও আলামিন মীরকে (২২) সদরপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
ভাঙ্গা থানার উপ-পরিদর্শক আব্দুল হক বিটিসি নিউজকে জানান, নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাররা গ্রামে ১২৭তম শাহ সূফী হযরত রহমান ফকিরের ওরশ মোবারক উপলক্ষে মেলার আয়োজন চলছিল। শুক্রবার সন্ধ্যায় মেলায় বাররা গ্রামের আলামিন ও মুন্নার সঙ্গে ফুকুরহাটি গ্রামের নুরু খাঁর ছেলে রতনের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে আলামিনের দলের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে ওরস মোবারকের স্থলে চলে আসে। তখন মেলায় আসা লোকজন ও ফুকুরহাটি গ্রামের লোকজন সম্মিলিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে তাদের ধাওয়া করে। এসময় ১০টি বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। জড়িতদের গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে পুলিশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.