বড় জয়ে শীর্ষে বায়ার্ন মিউনিখ

বিটিসি স্পোর্টস ডেস্ক: চ্যাম্পিয়নস লিগে নিজেদের তৃতীয় ম্যাচে প্রতিপক্ষ ভিক্টোরিয়া প্লাজেনকে দাঁড়াতেই দেয়নি বায়ার্ন মিউনিখ। নিজেদের ঘরের মাঠে রীতিমতো গোল উৎসব করেছে জার্মান ক্লাবটি। বড় জয় দিয়ে চ্যাম্পিয়নস লিগে নিজেদের গ্রুপে শীর্ষস্থান ধরে রেখেছে ইউলিয়ান নাগেলসমানের দল।
মিউনিখের আলিয়াঞ্জ অ্যারেনায় গতকাল মঙ্গলবার রাতে ‘সি’ গ্রুপের ম্যাচটিতে ভিক্টোরিয়া প্লাজেনকে ৫-০ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ।
দলের জয়ের ম্যাচে জোড়া গোল করেন লেরয় সানে। একটি করে সাদিও মানে, সের্গে জিনাব্রি ও এরিক মাক্সিম চুপো-মোটিং।
চলতি আসরে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে ৯টি গোল করেছে বায়ার্ন। এর বিপরীতে একটিও হজম করেনি তারা। প্রথম দুই ম্যাচে হারিয়েছে ইন্টার মিলান ও বার্সেলোনাকে। এবার হারাল ভিক্টোরিয়া প্লাজেনকে।
এই গ্রুপের মোট তিন ম্যাচের সবগুলোতে জিতে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে জার্মান ক্লাবটি। ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয়তে আছে ইন্টার মিলান। অন্যদিকে সমান তিন ম্যাচে মাত্র একটিতে জয় নিয়ে তিনে আছে বার্সেলোনা।
ইন্টার মিলানের কাছে হারল বার্সেলোনা
নিজেদের ঘরের মাঠ সান সিরোয় গতকাল মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগের ‘সি’ গ্রুপের ম্যাচে বার্সাকে ১-০ গোলে হারিয়েছে ইন্টার। দলের হয়ে জয়সূচক গোলটি করেন হাকান কালহানোগলু।
গতকাল ম্যাচে বল দখলে এগিয়ে ছিল বার্সা। ৭২ ভাগ সময় বল নিজেদের দখলে রাখে তারা। এই সময়েও আক্রমণেও এগিয়ে ছিল তারা। বার্সা করে সাতবার আক্রমণ আর ইন্টার করে পাঁচবার। কিন্তু পাঁচবার আক্রমণের মধ্যেই জালের দেখা পেয়ে ইন্টার। কিন্তু ফিনিশিংয়ে গিয়ে ব্যর্থ হয়ে পয়েন্ট হারাতে হয় জাভির শিষ্যদের। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.