ইন্টার পরীক্ষায় ফেল বার্সেলোনা

বিটিসি স্পোর্টস ডেস্ক: লালিগায় ছন্দ ধরে রাখলেও চ্যাম্পিয়নস লিগে সেই হতাশার সঙ্গীর হলো বার্সেলোনা। ইন্টারমিলানের বিপক্ষে আক্রমণাত্মক থেকেও ফল নিজেদের পক্ষে আনতে পারল না তারা। ইন্টার মিলানের সঙ্গে প্রথম  পরীক্ষায় ফেল করল কাতালান ক্লাবটি।
নিজেদের ঘরের মাঠ সান সিরোয় গতকাল মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগের ‘সি’ গ্রুপের ম্যাচে বার্সাকে ১-০ গোলে হারিয়েছে ইন্টার। দলের হয়ে জয়সূচক গোলটি করেন হাকান কালহানোগলু।
এই গ্রুপের অন্য ম্যাচে জিতেছে বায়ার্ন মিউনিখ। মোট তিন ম্যাচের সবগুলোতে জিতে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে জার্মান ক্লাবটি। ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয়তে আছে ইন্টার মিলান। অন্যদিকে সমান তিন ম্যাচে মাত্র একটিতে জয় নিয়ে তিনে আছে বার্সেলোনা।
গতকাল ম্যাচে বল দখলে এগিয়ে ছিল বার্সা। ৭২ ভাগ সময় বল নিজেদের দখলে রাখে তারা। এই সময়েও আক্রমণেও এগিয়ে ছিল তারা। বার্সা করে সাতবার আক্রমণ আর ইন্টার করে পাঁচবার। কিন্তু পাঁচবার আক্রমণের মধ্যেই জালের দেখা পেয়ে ইন্টার। কিন্তু ফিনিশিংয়ে গিয়ে ব্যর্থ হয়ে পয়েন্ট হারাতে হয় জাভির শিষ্যদের।
ম্যাচের জয়সূচক গোলটি আসে বিরতির আগ মুহূর্তে। সতীর্থের পাস পেয়ে ২৫ গজ দূর থেকে নিখুঁত শট করে দলকে লিড এনে দেন কালহানোগলু। এরপর বাকি সময় রক্ষণ ধরে রেখে জয় তুলে নেয় ইন্টার মিলান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.